• [english_date] , [bangla_date] , [hijri_date]

ঢাকা-সিলেট মহাসড়কে অটোরিকশা ও পিক-আপের সংঘর্ষে নারী নিহত

Sonaly Sylhet
প্রকাশিত July 7, 2024
ঢাকা-সিলেট মহাসড়কে অটোরিকশা ও পিক-আপের সংঘর্ষে নারী নিহত

✒অনলাইন ডেস্ক

ঢাকা সিলেট সড়কের সুতাং এলাকায় সিএনজি অটোরিকশা ও পিক-আপের মুখোমুখি সংঘর্ষে মিতু আক্তার (২৫) নামে এক অন্তঃসত্ত্বা নারী নিহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ৯টার দিকে শায়েস্তাগঞ্জ উপজেলার সুতাং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতের সন্তানসহ আরো ৪ যাত্রী আহত হয়েছেন। গুরুতর আহত ৩জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত মিতু আক্তার মাধবপুর উপজেলার বাখরনগর এলাকার স্বপন মিয়ার স্ত্রী।

নিহতের স্বজনটা জানান, মিতু আক্তার বিকালে হবিগঞ্জে ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরার পথে শায়েস্তাগঞ্জ উপজেলার সুতাং এলাকায় বিপরীত দিক থেকে আসা সিলেটগামী একটি পিক-আপের সাথে সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই মিতু আক্তার মারা যায়। এঘটনায় নিহতের সন্তানসহ আরো ৪জন আহত হয়েছেন। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে আহতদের হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। গুরুতর আহত ৩ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে দ্রুত প্রেরণ করা হয়।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  তৈমুর ইসলাম ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনায় এক নারী নিহত হয়েছেন। দুর্ঘটনার পর পরই সিএনজি এবং পিকআপকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।